প্রতারক সুপার চিট নরে ইসলাম মিলন ও মাদক বাবুর নতুন ষড়যন্ত্রের পিছনে কারা জড়িত??

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৩১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

সামনে হিন্দু ধর্মাবলি দের সবচেয়ে বড় উৎসব শারদীয়,, দুর্গাপূজা,,ঠিক এর আগ মুহূর্তে এরা কারা? একটা বিশৃঙ্খলা তৈরি করার চেষ্টা করছে, রাজশাহী মোড়ে মোড়ে কিছু সংখ্যক বিপথগামী চিহ্নিত পেশাদার সুপার চিট। কি ফায়দা হাসিল করতে চায়? এদের পিছনে কারা, কারা,জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছে সুশীল সমাজ। মাননীয, পুলিশ কমিশনার আর,এম,পি, সুদৃষ্টি কামনা করছে রাজশাহী বাসী।

সাম্প্রদায়িক দাঙ্গা বাধানোর চেষ্টা কখনো সফল হবেনা। আমাদের রাজশাহীতে কিছু দিন থেকে দেখা যাচ্ছে যে একদল। কুচক্রী মহল বিপদ গামী,নেশা খোর,প্রতারক,সুপার চিট,,, পবিত্র ধর্ম আল কোরান অবমাননা হয়েছে বলে বিভিন্ন সময় এদের লিফলেট বিতরণ করতে দেখা যায়।রাজশাহী কিছু গুরুত্বপূর্ণ মোর ঘাটে,,কিন্ত সমাজ এদের চিনে,,, রাজশাহীতে সুপার চিট নামে পরিচিত সেই ব্যক্তি।

বির্তকিত কালো চিন্তাধারার ব্যক্তি, কে কারা ইন্দন যুগিয়েছে এবং কিভাবে সাহস পেয়েছে। এর সাথে কোন কোন সন্ত্রাসী গোষ্ঠী জড়িত’এসব বের করতে হবে।

কেনো এই মুসলিম ধর্ম পবিত্র কোরআন, ব্যবহার করে যে ঘৃন্য খেলায় মেতে ছিলেন, এরা কারা? ইতিমধ্যে আইন-শৃঙ্খলা মিটিং এ প্রতিকার চেয়ে ছিলেন রাজশাহী প্রেসক্লাব এর সভাপতি,, সাইদুল রহমান।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর