গজারিয়ার উপ নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি সাংবাদিক সম্মেলন

মকবুল হোসেন, গজারিয়া,মুন্সীগঞ্জ
  • আপডেট টাইম : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ৩৪ বার পঠিত

গজারিয়ার উপ নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি সাংবাদিক সম্মেলন

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলা ১ নং হোসেন ইউনিয়নের উপনির্বাচনে সরকার দলীয় মনোনীত বাংলাদেশ আওয়ামী লীগ নৌকা প্রতীক প্রার্থী মনিরুল হক মিঠু এর পক্ষে হোসেন্দি ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ উদ্যোগে প্রতিবাদ সংবাদ সম্মেলন এবং স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মাহবুব হোসেনের সমর্থকদেরকে ভয়-ভীতি হুমকি প্রদান ও নির্বাচনী প্রচার-প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ নিয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে । শনিবার বিকাল ৫ টায় হোসেন্দী কায়রন ভিলা প্রাঙ্গণে নৌকা প্রতীক প্রার্থী মনিরুল হক মিঠুর পক্ষে হোসেন্দি ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ কর্মীদের উদ্যোগে প্রতিবাদ সংবাদ সম্মেলন করে। সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী মাহবুব হোসেনের অভিযোগের ভুক্তভোগীরা সম্পূর্ণ মিথ্যাচার বলে দাবি করে এবং স্বতন্ত্র প্রার্থী মাহবুব হোসেনকে মিথ্যাবাদী ও একাধিক মামলার আসামি বলে কাগজ সংবাদকর্মীদের হস্তান্তর করেন।অপর দিকে স্বতন্ত্র প্রার্থী হাজী মাহবুব হোসেন ও তার সমর্থকরাদের হুমকি প্রদান ও নির্বাচনী প্রচারণায় বাধা-প্রদানের অভিযোগ করে
শুক্রবার রাত ৮ঃ০০ টায় তার নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছে । সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের জানান সকালে হোসেন্দী বাজারে এবং বিকালে হোসেন্দীর জামালদী এলাকায় নির্বাচনী প্রচারণাকালীন সময়ে নৌকা প্রতীক প্রার্থীর স্বজন ও সমর্থকরা আমার সমর্থক নূর মোহাম্মদ মিয়ার দোকানপাট ভাঙচুর করে ভয়-ভীতির হুমকি প্রদান করে।

অপরদিকে একই দিনে জামালদী এলাকায় নির্বাচনী প্রচারণা কাজে সমর্থক জুলহাস মিয়ার নেতৃত্বে নির্বাচনী একটি দল কে রিয়াদ হোসেন সহ ৮ থেকে ১০ জন নৌকার সমর্থক বাধা প্রদান করে ও হুমকি দেয় ।

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক জুলহাস মিয়া ও নূর মোহাম্মদ বক্তব্য রাখেন । নৌকা প্রতীক প্রার্থী মনিরুল হক মিঠুর পক্ষে হোসেন্দি ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ উদ্যোগে প্রতিবাদ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন মোঃ মমিন, মোহাম্মদ কাউসার ,ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আরিফ । সংবাদ সম্মেলনে দুই প্রার্থীর পক্ষ থেকে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন অভিযোগের দায়ে গজারিয়া থানায় অভিযোগ দায়ের করার দাবি করেছে।
গজারিয়া তদন্ত কেন্দ্র অফিসার মোঃ মহিদুল জানান হোসেন্দী ইউনিয়নে নির্বাচনী প্রচারণা বিষয় সংক্রান্ত কোন অভিযোগ পাওয়া যায় নাই। প্রচারণায় বাধা প্রদান করা হয়েছে এমন ঘটনা কেউ অবগত করেন নাই এবং অবগত নেই।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর