1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:০১ অপরাহ্ন
শিরোনাম :
একদিনে বঙ্গবন্ধু সেতুর টোল আদায় হয়েছে ৬১ লাখ ৮৩ হাজার ১৫০ টাকা।” আমির খসরু মাহমুদ ও নুরুল হক রিমান্ডে মেধার ভিত্তিতে নিয়োগ পাবেন ৯৩%, মুক্তিযোদ্ধা কোটায় ৫% ও অন্যান্য ২% ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২ ডিএসবি বার্ষিক পরিদর্শনে এসপি মোহাম্মদ সাইফুল ইসলাম পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। কনের ইচ্ছায়’ হেলিকপ্টারে চড়ে বিয়ে লালমনিরহাটের বর রাজশাহী জেলা ডিবির অভিযানে ফেন্সিডিল সহ গ্রেফতার ১ মধুপুরে বনবিভাগ কর্মকর্তাদের সাথে আদিবাসীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস পালিত

ল্যাপটপ, ও ২ টি মোবাইল ফোন উদ্ধার করে হস্তান্তর করল মতিহার থানা পুলিশ

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ২২৪ বার পঠিত

আকাশ সরকারঃ

গত ইং ২১-০৯-২০২২ তারিখ মতিহার থানার এসআই আমিনুর রহমান অফিসার ইনচার্জ মতিহার থানার নেতৃত্বে একটি চুরির মামলা তদন্তকালিন সময়ে রাজশাহী মহানগরীর একটি সংঘবদ্ধ চোর চক্রের ০৫ জনকে চোরাই ল্যাপটপ প্রিন্টার সহ মোবাইল ফোন উদ্ধার করে। পরবর্তীতে তিনি একে একে ল্যাপটপ, মোবাইল ফোনের মালিকের সন্ধানে নামে টিম মতিহার থানা। তদন্তকারী কর্মকর্তা তদন্ত কালীন জানিতে পারেন যে মতিহার থানার উদ্দীপন নামক একটি এনজিও হতে প্রতিস্ঠানটির শাখা ব্যাবস্হাপক জনাব মোঃ রেজাউল করিম এর অফিস থেকে অজ্ঞাতনামা চোর ল্যাপটপ প্রিন্টার চুরি করে নিয়ে গেছে। পরবর্তীতে তিনি উক্ত শাখা ব্যাবস্হাপককে থানায় ঠেকে নিয়ে এসে তার চুরি হওয়া ল্যাপটপ ও প্রিন্টারের বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। তার বর্ননা মোতাবেক উদ্ধার করা ল্যাপটপ ও প্রিন্টারের হুবহু মিলে যাওয়ায় তিনি ল্যাপটপ ও প্রিন্টার দেখার পর এনজিও কর্মকর্তা সেগুলো সনাক্ত করে। পরবর্তীতে তিনি প্রয়োজনীয় কাগজপত্র সহ আদালতে ল্যাপটপ প্রিন্টার নেওয়ার আবেদন করেন। আজ ইং ০৪-১১-২০২২ তারিখ আদালতের নির্দেশে এনজিও কর্মকর্তাকে তার ল্যাপটপ ও প্রিন্টার হস্তান্তর করা হয়েছে।

গত ১১-১০-২০২২ তারিখ জেসন ফার্মাসিউটিক্যালস এর রিপ্রেজেন্টেটিভ প্রনবেশ রায় এর শখের ০২ টি মোবাইল ফোন সহ একটি ব্যাগ নিজ বাড়ি মিজানের মোড় থেকে মটরসাইকেলযোগে ডাসমারী যাওয়ার সময় পথিমধ্যে ব্যাগটি মটরসাইকেল থেকে পড়ে গিয়ে হারিয়ে গেলে তিনি মতিহার থানায় এসে মোবাইল ফোন উদ্ধারে সহায়তা চান অফিসার ইনচার্জ এর নিকট। টিম মতিহার থানা পুলিশ এস, আই তাজ উদ্দীন সহ অফিসার ইনচার্জ এর নেতৃত্বে মোবাইল উদ্ধার করার জন্যে মাঠে নামে। আর এম পি সাইবার ক্রাইম ইউনিটের প্রযুক্তিগত সহায়তায় টিম মতিহার দ্রুত সময়ে মোবাইল ফোন উদ্ধার করতে সক্ষম হয়। এনজিও কর্মকর্তা চুরি হওয়া ল্যাপটপ প্রিন্টার পেয়ে এবং ঔষধ কোম্পানির প্রেজেন্টেটিভ তার হারিয়ে যাওয়া দুটি মোবাইল ফোন ফিরে পেয়ে তাঁরা অনেক আনন্দিত ও পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানান। এভাবে সাধারণ মানুষের জন্য কাজ করছে টিম মতিহার। ধন্যবাদান্তে ও সি মতিহার থানা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

All rights reserved © 2019
Design by Raytahost