1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহী মহানগর ডিবির মাদক বিক্রির অডিও ফাঁস  মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষ নান্দাইলের ইতিহাসে মন্ত্রীর প্রথম গনশুনানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাই মিলেমিশে কাজ করুন- পরিকল্পনামন্ত্রী রাণীশংকৈলে সাংবাদিকদের নিয়ে ইএসডিও’র মতবিনিময় সভা বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়। বাউফলে ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায় আটক-৪ চট্টগ্রাম বিভাগীয় কমিটি এষ্ট্রলজার্স সোসাইটি বাংলাদেশ জরুরী সভা অনুষ্ঠিত হয় রাজশাহীর বাঘা হতে ফেন্সিডিলসহ গ্রেফতার ০১ মনিরামপুরে জমি নিয়ে বিরোধ, মালিককে মারপিট, থানায় অভিযোগ চলমান তাপদাহে অগ্নি দুর্ঘটনা এড়াতে ব্যাবসায়ীদের সাথে ইউএনও’র সচেতনতামূলক সভা

বিরামপুরে জাতীয় সমবায় দিবস পালিত

  • আপডেট টাইম : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৫৮ বার পঠিত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

“বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যেকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগ বিরামপুরের যৌথ আয়োজনে জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে।

শনিবার (০৫ নভেম্বর) দিবসটি উপলক্ষে সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়ীবৃন্দের সাথে নিয়ে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন শেষে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে উপজেলা পরিষদের মুল গেটে এসে শেষ হয়। পরে উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভায় সমাবেত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকারের সভাপতিত্বে এবং একাডেমিক সুপারভাইজার আব্দুস সালামের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ (ভারঃ) অদ্বৈত্য কুমার অপু, উপজেলা সমবায় কর্মকর্তা (ভারঃ) মোতাহার হোসেন সরদার, বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার সরকার, তথ্য আপা রাবেয়া বেগম, বিরামপুর সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম,কেটরাহাট সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সভাপতি নুরুন্নবী মন্ডল, মোন্নপাড়া সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সদস্য রেখা বেগম প্রমূখ।

এসময় উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, সমবায় অফিসের স্টাফ, স্থানীয় গণ্যমান ব্যক্তিবর্গ, উপজেলার বিভিন্ন সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সভাপতি/সম্পাদক ও সদস্য, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

All rights reserved © 2019
Design by Raytahost