বগুড়ায় মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে বাবা আহত!!

অনাকান্তির কন্ঠ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ৭ বার পঠিত

মিরু হাসান বাপ্পি বগুড়া জেলা প্রতিনিধি 

মাদকের টাকা না পেয়ে নেশাগ্রস্ত পুত্রের মারপিট ও ছুরিকাঘাতে বাবা রেজাউল ইসলাম (৪৮) আহত হয়েছেন। পুলিশ মাদকাসক্ত পুত্র সাকিবকে (২০) গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার সন্ধ্যায় দুপচাঁচিয়া উপজেলার সিও অফিস কাঁচা বাজার সংলগ্ন মাছ বাজার এলাকায়।

জানা গেছে, উপজেলার জয়পুরপাড়ার আলিমুদ্দিন খাঁর ছেলে রেজাউল ইসলাম (৪৮) একজন খেলনার ভাসমান ব্যবসায়ী। সে উপজেলা সদরের সিও অফিস বাসস্ট্যান্ড কাঁচা বাজার সংলগ্ন মাছ বাজার এলাকায় ভ্রাম্যমাণ খেলনার ব্যবসা করে জীবন-জীবিকা নির্বাহ করে আসছে। তার ছেলে সাকিব বিভিন্ন সময় তার কাছে টাকা-পয়সা নেয়। পরবর্তীতে জানতে পারেন যে, তার ছেলে মাদকাসক্ত হয়ে পড়েছে।

তিনি টাকা-পয়সা দেওয়া বন্ধ করে দেন। টাকা দিতে অস্বীকার করলে তাকে অকথ্যভাষায় গালিগালাজ ও ভয়ভীতিসহ হুমকি প্রদান করলে তিনি নিজের ইচ্ছার বিরুদ্ধেই লোকলজ্জার ভয়ে টাকা দিতে থাকেন। ঘটনার দিন গত শনিবার সন্ধ্যায় সাকিব মাছ বাজার এলাকায় তার বাবার ভ্রাম্যমাণ দোকানের সামনে এসে জোরপূর্বক টাকা দাবি করতে থাকে। রেজাউল ইসলাম টাকা দিতে অস্বীকৃতি জানালে তার উপর ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও এলোপাথারি কিলঘুশি মারতে থাকে। এক পর্যায়ে কোমড় থেকে চাকু বের করে তাকে হত্যার উদ্দেশ্যে গলায় আঘাত করলে তিনি চিৎকার করতে থাকেন।

আশেপাশের লোকজন এগিয়ে এলে রেজাউল ইসলামকে উদ্ধার করে দুপচাঁচিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং সাকিবকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং সাকিবকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে তার বাবা রেজাউল ইসলাম নিজেই বাদী হয়ে ওই রাতেই থানায় মামলা দায়ের করেছেন। অপর দিকে পুলিশ একই রাতে মাদকসেবী তালোড়া সাবলা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ফারুক হাসান (২৮) ও সন্দেহজনক তালোড়া মুড়াগাছা গ্রামের মোতাহার আকন্দের ছেলে আহসান হাবিব (২৫) ও আজাহার কাজির ছেলে রিফাত কাজিকে (২০) গ্রেফতার করেছে।

থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, গ্রেফতারকৃত আসামীদেরকে রোববার বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর