1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
শিরোনাম :
একদিনে বঙ্গবন্ধু সেতুর টোল আদায় হয়েছে ৬১ লাখ ৮৩ হাজার ১৫০ টাকা।” আমির খসরু মাহমুদ ও নুরুল হক রিমান্ডে মেধার ভিত্তিতে নিয়োগ পাবেন ৯৩%, মুক্তিযোদ্ধা কোটায় ৫% ও অন্যান্য ২% ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২ ডিএসবি বার্ষিক পরিদর্শনে এসপি মোহাম্মদ সাইফুল ইসলাম পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। কনের ইচ্ছায়’ হেলিকপ্টারে চড়ে বিয়ে লালমনিরহাটের বর রাজশাহী জেলা ডিবির অভিযানে ফেন্সিডিল সহ গ্রেফতার ১ মধুপুরে বনবিভাগ কর্মকর্তাদের সাথে আদিবাসীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস পালিত

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

  • আপডেট টাইম : বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৪৪ বার পঠিত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের বিরামপুরে কাভ্যাড ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে রেশমা বেগম (২১) নামে একজন মোটরসাইকেলের যাত্রী নিহত হয়েছে।

বুধবার (১ ফ্রেবুয়ারি) বিকেল ৫ টার দিকে পৌর শহরের সোনালী ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রেশমা বেগম দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বলরামপুর ডাঙ্গাপাড়া গ্রামের ফসিউল কাউসারের স্ত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক নিহার রঞ্জন বলেন, বুধবার বিকেলে নিহত রেশমা বেগম স্বামী তিন বছরের ছেলে সন্তান রাহিসহ বাবার বাড়ি থেকে ফুলবাড়ি থেকে স্বামীর বাড়ি হাকিমপুর ডাঙ্গাপাড়ায় যাচ্ছিলেন। পথে সোনালী ব্যাংক মোড়ে মহাসড়কে পৌছালে বিপরীত দিকে থেকে আসা কাভ্যাড ট্রাক ধাক্কা দিলে মহাসড়কে ছিটকে পড়েন তারা। এসময় স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় মোটরসাইকেলের তিন আরোহীকেই উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রেশমা বেগমকে মৃত ঘোষণা করেন। অপর দুই আহত রেশমার স্বামী সন্তান দুইজন প্রাথমিক চিকিৎসা গ্রহণ শেষে নিজ বাড়ীতে ফিরছেন। খবর পেয়ে বিরামপুর থানার উপ-পরিদর্শক নিহার রঞ্জন লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

অপরদিকে বুধবার সকাল ১০টার দিকে পৌর শহরের প্রস্তমপুরে মোটরসাইকেলের ধাক্কায় হাসেনা বেগম নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। নিহত ওই বৃদ্ধা বিরামপুর পৌরসভার বিছকিনি মহল্লার মৃত. নোফিজ উদ্দীনের স্ত্রী।

বিরামপুর থানার সাব-ইন্সপেক্টর এরশাদ মিয়া সড়ক দূর্ঘটনায় নিহতদের বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের কোন আপত্তি না থাকায় নিহতদের মরদেহ জিডি মুলে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

All rights reserved © 2019
Design by Raytahost