1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

বাঘায় কাদিরপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত।অনাকান্তির কন্ঠ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১২০ বার পঠিত

সাজ্জাদ মাহমুদ সুইট, রাজশাহী।

রাজশাহীর বাঘায় কাদিরপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ছাত্র-ছাত্রী, স্কুল পরিচালনা পরিষদ ও শিক্ষক-শিক্ষিকামন্ডলীর মধ্যে মত বিনিময়ের লক্ষ্যে এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

মঙ্গলবার ( ২৮ ফেব্রুয়ারি) সকালে অনুষ্ঠিত সমাবেশে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মান্নান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সভাপতি, ৩ নং পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও বাঘা উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক সামিউল আলম নয়ন সরকার।

অভিভাবক সমাবেশে সামিউল আলম নয়ন সরকার বলেন, আজকের এ সমাবেশের মাধ্যমে অভিভাবকবৃন্দের চিন্তা-চেতনা, পরামর্শ ও অভিযোগসমূহ ভবিষ্যতে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

তিনি আরও বলেন, শুধু ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার মানোন্নয়নের ব্যাপারে শিক্ষক/শিক্ষিকাদের ওপর নির্ভরশীল হলেই চলবে না অভিভাবকবৃন্দকেও শিক্ষার্থীর লেখাপড়ার ওপর অধিক যত্নশীল হতে হবে। কেননা অভিভাবকবৃন্দ তাদের সন্তানকে যত বেশি ভালোবাসেন তত বেশি শিক্ষক/শিক্ষিকারা ভালোবাসতে পারবে না বলে তিনি মনে করেন।

পরিশেষে তিনি এ অভিভাবক সমাবেশের আলোচনা সভায় অভিভাবকবৃন্দের মধ্যে থেকে যেসব সূচিন্তিত মতামত, পরামর্শ ও দিক-নির্দেশনা সমূহ এসেছে তা দ্রুত বাস্তবায়ন করে আরো শিক্ষার মানোন্নয়ন করা হবে মর্মে অভিভাবকবৃন্দকে আশ্বস্ত করেন।

অভিভাবক সমাবেশে উপস্থিত ছিলেন,প্রতিষ্ঠাতা সদস্য নজরুল ইসলাম, প্রাক্তন প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ,অভিভাবক সদস্য উম্মত আলী, আব্দুল আওয়াল রান্টু, মাইনুল হম, রাবেজুল ইসলাম ডাবলু, সহকারী শিক্ষক শ্রী সুরঞ্জন কুমার, আহসান হাবিব, মাহবুব হোসেন, মনিরা খাতুন, আব্দুল আজিজ, সাবেক সভাপতি সালা উদ্দিন পিন্টু, দেলোয়ার হোসেন, রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুজন আলী সহ অত্র বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ, শিক্ষক/শিক্ষিকা, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

All rights reserved © 2019
Design by Raytahost