1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আমির খসরু মাহমুদ ও নুরুল হক রিমান্ডে মেধার ভিত্তিতে নিয়োগ পাবেন ৯৩%, মুক্তিযোদ্ধা কোটায় ৫% ও অন্যান্য ২% ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২ ডিএসবি বার্ষিক পরিদর্শনে এসপি মোহাম্মদ সাইফুল ইসলাম পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। কনের ইচ্ছায়’ হেলিকপ্টারে চড়ে বিয়ে লালমনিরহাটের বর রাজশাহী জেলা ডিবির অভিযানে ফেন্সিডিল সহ গ্রেফতার ১ মধুপুরে বনবিভাগ কর্মকর্তাদের সাথে আদিবাসীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস পালিত আবুধাবিতে বোয়ালখালীর চরণদ্বীপ বাসীর ভালবাসায় সিক্ত হলেন আলহাজ্ব এম ফরিদ আহমেদ (সিএ ফরিদ)

আমিরাতে বাংলাদেশ রিপোর্টাস ইউনিটির ইউএই,র উদ্যোগ ৫৩ তম স্বাধীনতা দিবস পালিত-অনাকান্তির কন্ঠ

  • আপডেট টাইম : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ১৮৩ বার পঠিত

বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএই অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধের সকল শহীদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বাংলাদেশ কনসুলেট দুবাই ও উত্তর আমিরাত কমার্শিয়াল কাউন্সিলর কামরুল হাসান বলেন,স্বাধীনতার স্বপ্ন বাস্তবায়নে বাংলাদেশ বিশ্বের উন্নয়নশীল রাষ্ট্রের সকল চ্যালেঞ্জ মোকাবেলা করে নিজেদের সমবেত প্রচেষ্টায় একদিন বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে। এ ব্রত নিয়ে সুখী-সমৃদ্ধশালী ও শান্তিকামী বাংলাদেশ বিনির্মানে গণমাধ্যমসহ সকলকে একযোগে কাজ করতে হবে।
তিনি আরো বলেন প্রবাসীদের সুখে-দুঃখে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি অত্যন্ত প্রশংসনীয়ভাবে আমিরাতে কাজ করছেন। রিপোর্টার্স ইউনিটি বস্তুনিষ্ঠ সংবাদ সঠিকভাবে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন। বাংলাদেশে কনস্যুলেট এর পক্ষ থেকে আমি ইউএই রিপোর্টার্স ইউনিটিকে ধন্যবাদ জানাই।
শুক্রবার ৩১ মার্চ দুবাই আল তাওয়ার এশিয়া রয়েল রেস্টুরেন্ট বল রুমে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএই আয়োজিত ৫৩তম মহান স্বাধীনতা দিবস ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।
নিউজ২৪ আমিরাত প্রতিনিধি বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএই সাধারণ সম্পাদক আব্দুল আলিম সাইফুলের সঞ্চালনায় এবং মাইটিভি আমিরাত প্রতিনিধি বিআরইউ সাংগঠনিক সম্পাদক সামসুর রহমান সোহেলের পবিত্র কুরআন তেলাওয়াত এর মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়।
এসএটিভি আমিরাত প্রতিনিধি,বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কনসুলেট প্রথম সচিব (পাসপোর্ট ও ভিসা) কাজী ফয়সাল, দ্বিতীয় সচিব বদরুল আমিন, সংগঠনের প্রধান উপদেষ্টা ইয়াকুব সুনিক, প্রকৌশলী আবু জাফর (সিআইপি), ব্যবসায়ী এ কে আজাদ, বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সহ সভাপতি রাজা মল্লিক,বাংলাদেশ ট্রাভেল এন্ড ট্যুরিজম এসোসিয়েশন ইউএই সাধারণ সম্পাদক এইচ এম শওকত আলী মোল্লা,দুবাই বিজনেস ফোরামের সভাপতি কামাল হোসেন সুমন, বাংলাদেশ বিমান আমিরাত একাউন্টস ম্যানেজার আব্দুর রাজ্জাক রেজা,বিআরইউ উপদেষ্টা স্বাধীন টেলিভিশনের নির্বাহী পরিচালক মাহবুব হাসান হৃদয়, আবুধাবী সি প্লাস টিভি প্রতিনিধি বিআরইউ সিনিয়র সহ সভাপতি সনজিত কুমার শীল, প্রবাস মেলা দুবাই প্রতিনিধি বিআরইউ সহ সভাপতি মহিউল করিম আশিক, যমুনা টেলিভিশন আমিরাত প্রতিনিধি সিনিয়র বিআরইউ যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মেহেদি, আরব বাংলা টেলিভিশনের আমিরাত প্রতিনিধি বিআরইউ প্রচার সম্পাদক সাগর দেবনাথ, দৈনিক সময়ের কলম এর আমিরাত প্রতিনিধি বিআরইউ অর্থ সম্পাদক এ কে আজাদ রনি, সিটি নিউজের নির্বাহী সম্পাদক গোলাম সরওয়ার,বিআরইউ আপ্যায়ন সম্পাদক মো: মামুন অর রশিদ,সংগঠনের নির্বাহী সদস্য দৈনিক বাংলার অধিকার ও অনাকান্তির কন্ঠের এর সম্পাদক ও দৈনিক প্রতিদিনের কাগজের সহকারী সম্পাদক সাগর চন্দ্র স্বপন,নির্বাহী সদস্য কিউ টিভির আমিরাত প্রতিনিধি  ও প্রতিদিন বাংলাদেশের দুবাই প্রতিনিধি মোহাম্মদ রিদওয়ান ও নবাগত সদস্য মোহাম্মদ জাহেদ হোসাইন,মোহাম্মদ জসিম উদ্দিন, মোহাম্মদ রাসেল আহম্মেদ, মাদ্রাজী মুন্না প্রমুখ।
অনুষ্ঠান শেষে স্বাধীনতা যুদ্ধে শহিদদের রুহের মাগফেরাত ও প্রবাসীদের সু স্বাস্থ্য কামনা করে মোনাজাত পরিচালনা করেন বিআরইউ ধর্ম বিষয়ক সম্পাদক ওবায়দুল হক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
All rights reserved © 2019
Design by Raytahost