1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
একদিনে বঙ্গবন্ধু সেতুর টোল আদায় হয়েছে ৬১ লাখ ৮৩ হাজার ১৫০ টাকা।” আমির খসরু মাহমুদ ও নুরুল হক রিমান্ডে মেধার ভিত্তিতে নিয়োগ পাবেন ৯৩%, মুক্তিযোদ্ধা কোটায় ৫% ও অন্যান্য ২% ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২ ডিএসবি বার্ষিক পরিদর্শনে এসপি মোহাম্মদ সাইফুল ইসলাম পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। কনের ইচ্ছায়’ হেলিকপ্টারে চড়ে বিয়ে লালমনিরহাটের বর রাজশাহী জেলা ডিবির অভিযানে ফেন্সিডিল সহ গ্রেফতার ১ মধুপুরে বনবিভাগ কর্মকর্তাদের সাথে আদিবাসীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস পালিত

সিরাজদিখানে মেঝো ভাইয়ের মারধরে বড় ভাই আহত, থানায় অভিযোগ! 

  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ১১৫৬ বার পঠিত
সিরাজদিখানে মেঝো ভাইয়ের মারধরে বড় ভাই আহত, থানায় অভিযোগ! 
নিজস্ব প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের সিরাজদিখানে সম্পত্তি কব্জা করতে আপন ভাইকে  মারধরের অভিযোগ উঠেছে আব্দুল মন্নাফ ও তার পরিবারের বিরুদ্ধে। 
গত শুক্রবার বিকাল অনুমানিক ৫ টার দিকে সিরাজদিখান উপজেলার চিত্রকোট ইউনিয়নের কালশুর  গ্রামে ভুক্তভোগী আব্দুল মান্নানের পৈত্রিক সূত্রে পাওয়া বসত বাড়ীর সামনে পাকা রাস্তার উপর এ ঘটনা ঘটে। 
 এ ঘটনায় ভুক্তভোগী আব্দুল মান্নান বাদী হয়ে  মেঝো ভাই মোঃ আব্দুল মন্নাফ (৫৫) তার স্ত্রী পারুল বেগম (৫০), দুই ছেলে রাব্বি (২৫) ও রাহাত (২৫) ও দুই মেয়ে মুক্তা (৩২) ও রিক্তা (২৯) দের বিবাদী করে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
 স্থানীয়দের সাথে কথা বলে যানা  জায়, উপজেলার চিত্রকোট ইউনিয়নের কালশুর গ্রামের বাসিন্দা মোঃশেখ বাদশা মিয়া মৃত্যুর পূর্বে তার চার ছেলের মধ্যে মেঝো ছেলে আব্দুল মন্নাফ ছাড়া বাকী তিন ছেলের নামে একটি বাড়ী লিখে দিয়ে যান। বড় ছেলে আব্দুল মান্নান চাকুরির সু্বাদে নারায়নগঞ্জে ভাড়া বাসায় বসবাস করায় মেঝো ছেলে আব্দুল মন্নাফ তার পরিবার নিয়ে আব্দুল মান্নানের ওয়ারিশ সুত্রে পাওয়া  বাড়ীতে বসবাস করে আসছিলেন।
 আব্দুল মান্নান বর্তমানে চাকুরী থেকে অবসর নিয়ে পৈত্রিক সূত্রে পাওয়া বাড়ীতে উঠতে গেলে মেঝো আব্দুল মন্নাফ তাকে বাড়ীতে উঠতে বাধা দিয়ে আসছিলো। আব্দুল মান্নান তার নিজ মালিকানা বাড়ীতে উঠতে না পেরে মেঝো ভাইয়ের বাধার সম্মূক্ষিন হয়ে সম্প্রতি শেখরনগর তদন্ত কেন্দ্রে মেঝো ভাইসহ তার পরিবারের বিরুদ্ধে লিখিত অভিযোগ করে নারায়ণগঞ্জ চলে যান।
ঘটনার দিন গত শুক্রবার বিকাল অনুমানিক ৫ টার দিকে আব্দুল মান্নান তার স্ত্রীকে নিয়ে নিজ বাড়ীতে উঠতে গেলে মেঝো ভাই আব্দুল মন্নাফ ও তার স্ত্রীসহ সন্তানরা তাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। আব্দুল মান্নান তাদের গালিগালাজের প্রতিবাদ করলে তারা তাকে এলোপাথারি ভাবে মারধরে করে। এসময় আব্দুল মান্নানের বাম চোখে গুরুত্বর কাটা রক্তাক্ত জখমসহ শরীরের বিভিন্ন স্থানে নিলাফুলা জখম প্রাপ্ত হন৷ 
পরে স্থানীয়দের সহযোগীতায়  তিনি সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করেন। 
এ বিষয়ে ভুক্তভোগী আব্দুল মান্নান অভিযোগ করে বলেন, আমার বাবা আমাদের চার ভাইয়ের মধ্যে মেঝো ভাই ছাড়া আমিসহ আমাদের তিন ভাইয়ের নামে বাড়ী লিখে দিয়ে গেছে। আব্দুল মন্নাফ বাবার অনেক সম্পত্তি নষ্ট করেছে তাই বাবা তাকে বাড়ী লিখে দিয়ে যায় নি। আমি নারায়ণগঞ্জে চাকরি করেছি বলে এখানে থাকি নাই। এখন আমি আমার বাবার লিখে দিয়ে যাওয়া ভিটায় উঠতে গেলে আব্দুল মন্নাফ ও তার পরিবারের লোকজন আমাকে  গালাগালি করে তারা আমাকে মারধর করেছে। আমার মালিকানা বাড়ীতে উঠতে না দিয়ে বাড়ীর মালিক না হয়েও  সে আমার সম্পত্তি কবজা করার পায়তারা করতেছে। আমি আমার মালিকানা সম্পত্তিতে পরিবার নিয়ে বসবাস করতে চাই এবং এর সুষ্ঠ সমাধানসহ তাদের বিচার চাই। 
এ ব্যপারে অভিযুক্ত আব্দুল মন্নাফের সাথে যোগাযোগ করা হলে তিনি এ ব্যপারে ফোন কথা বলতে অনিহা প্রকাশ করে প্রতিবেদককে তার সাথে স্বাক্ষাৎ করতে বলেন।
এ বিষয়ে সিরাজদিখান থানার ওসি তদন্ত আজগর হোসেন জানান, অভিযোগ পেযেছি সুষ্ঠ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
All rights reserved © 2019
Design by Raytahost