1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আমির খসরু মাহমুদ ও নুরুল হক রিমান্ডে মেধার ভিত্তিতে নিয়োগ পাবেন ৯৩%, মুক্তিযোদ্ধা কোটায় ৫% ও অন্যান্য ২% ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২ ডিএসবি বার্ষিক পরিদর্শনে এসপি মোহাম্মদ সাইফুল ইসলাম পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। কনের ইচ্ছায়’ হেলিকপ্টারে চড়ে বিয়ে লালমনিরহাটের বর রাজশাহী জেলা ডিবির অভিযানে ফেন্সিডিল সহ গ্রেফতার ১ মধুপুরে বনবিভাগ কর্মকর্তাদের সাথে আদিবাসীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস পালিত আবুধাবিতে বোয়ালখালীর চরণদ্বীপ বাসীর ভালবাসায় সিক্ত হলেন আলহাজ্ব এম ফরিদ আহমেদ (সিএ ফরিদ)

গোল্ডস্যান্ডস্ গ্রুপের পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা

  • আপডেট টাইম : বুধবার, ২১ জুন, ২০২৩
  • ২০২ বার পঠিত

গোল্ডস্যান্ডস্ গ্রুপ দেশের পর্যটন খাতে বিনিয়োগে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। দেশের পর্যটন খাতকে এগিয়ে নিতে ব্যাপক ভূমিকা পালন করছে গ্রুপটি। বিশ্বের অন্যান্য দেশের পর্যটন খাতের তুলনায় বাংলাদেশের পর্যটন খাত এখনো কিছুটা রয়েছে পিছিয়ে। আর বিশ্বের অন্যান্য দেশের পর্যটন খাতের তুলনায় এই পর্যটন খাতকে আরো এগিয়ে নিতে বৃহত্তর পরিকল্পনায় কাজ করছে দেশের জনপ্রিয় পর্যটন বিনিয়োগ গ্রুপ গোল্ডস্যান্ডস্। আসছে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশের সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলিম ও বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত রেমিটেন্স যোদ্ধাসহ সকল ধর্মপ্রাণ মুসলমানদের ঈদের শুভেচ্ছা জানিয়েছে গোল্ডস্যান্ডস্ গ্রুপ কর্তৃপক্ষ।

আজীবন আয় করুন পর্যটন বাংলাদেশের অন্যতম লাভজনক খাত। সম্পদের রাজা হোটেল, যা বাড়বে যেমন রিটার্ন ও তেমন। কক্সবাজার ও কুয়াকাটায় পর্যটন শিল্পে হোটেল বিনিয়োগে সব থেকে বেশি আস্থা ও জনপ্রিয় গোল্ডস্যান্ডস্ গ্রুপ এ প্রতিটি আন্তর্জাতিক হোটেল মালিকানায় স্যুট ক্রয় করে পাচ্ছেন সাব-কাবলা রেজিস্ট্রেশন দলিল ও আজীবন আয়।

যা সারা জীবন বংশানুক্রমে মালিকানা নিশ্চিত করবে, উচ্চমূল্যে বিক্রয় ও হস্তান্তরযোগ্য হবে এবং আজীবন হালাল আয়ের নিশ্চয়তা দিবে। যেখানে বিনিয়োগ করে সুদমুক্ত জীবন গড়ুন। বর্তমানে পর্যটন শিল্পে হোটেল বিনিয়োগই সবচেয়ে নিরাপদ ও লাভজনক। সকল হোটেলের আর্কিটেকচারিয়াল ডিজাইন করছে সিঙ্গাপুরিয়ান বিশ্বসেরা আর্কিটেক্ট কোম্পানী Surbana Jurong।

এ বছর রেল লাইন উদ্ভোবনে বাড়তি পর্যটক চাহিদা মেটাতে গোল্ডস্যান্ডস্ গ্রুপের ৫ তাঁরকা মানের ৩ টি হোটেল প্রজেক্টের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। যেখানে হোটেল সি ভিউ স্যুটের ৭০০ থেকে ৯০০০ স্কয়ারফিট পর্যন্ত ক্রয় করা সম্ভব। কক্সবাজারে হবে সেরা ব্যবসা সেরা রিটার্ন, যেখানে ইনভেস্টমেন্ট একবার রিটার্ন বার বার।

আজই কক্সবাজার ও কুয়াকাটায় শ্রেষ্ঠ লোকেশনে হোটেল প্রজেক্টগুলো নিজের চোখে পরিদর্শন করে এসে বুকিং দিন। গোল্ডস্যান্ডস্ গ্রুপের কর্পোরেট হেড অফিস (৪৭ নাসা হাইটস, গুলশান-১, ঢাকা১২১২)। স্যুট ক্রয় করতে আজই যোগাযোগ করুনঃ ০১৮৭৭৭-১৫৩৩৩

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
All rights reserved © 2019
Design by Raytahost