1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

এবার সুবাহ’র কণ্ঠে রবীন্দ্রসংগীত

  • আপডেট টাইম : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৬৭ বার পঠিত

ঢাকাই সিনেমার এ প্রজন্মের চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ। অভিনয়ের পাশাপাশি কন্ঠ শিল্পী হিসাবে বেশ সুনাম রয়েছে তার। এবার তার কন্ঠে শোনা যাবে রবীন্দ্রসংগীত। জানা গেছে, রবীন্দ্রসংগীত ‘আমারও পরানো যাহা চায়’ গানটিতে কন্ঠ দিয়েছেন সুবাহ। গানটি নতুন করে সঙ্গীত আয়োজন ইফতেখারুল এহতেশাম লালিন। সোমবার (২১ আগষ্ট) সন্ধ্যা ৭ টায় প্রকাশ পাবে সুবাহর নিজের ইউটিউব চ্যানেলে রবীন্দ্রসংগীতটি।গানটি চিত্রগ্রহণ,ভিডিও পরিচালক ও সম্পাদক সোহাগ খান এসকে।

এ প্রসঙ্গে সুবাহ বলেন, আমার প্রথম গাওয়া মৌলিক গান ‘চল মেলায় যাইরে’। এই গানটি ২০১৯ সালে মুক্তি পেয়েছে সঙ্গীতা মিউজিকের ব্যানার থেকে । আর তখন থেকেই আমার সংগীতে পা রাখা।

তিনি আরও বলে, এছাড়াও নজরুল সংগীত ও কিছু নতুন মৌলিক গান এবং পুরনো গানের কভার করে খুব শীগ্রই আমার ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করবো। আমি অভিনয়কে ভালবাসি অভিনয়ের পাশাপাশি গান নিয়েও থাকতে চাই। এর পাশাপাশি শ্রোতা ও দর্শকদের ভালো কিছু গান উপহার দিতে চাই। আশা করি আমার গাওয়া গান গুলো সকলের ভাল লাগবে।

উল্লেখ, রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক সুবাহর । প্রথম সিনেমা দিয়ে দর্শক সিনেমা সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে এই চিত্রনায়িকা। মুক্তি অপেক্ষা আছে পাঁচটি সিনেমা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
All rights reserved © 2019
Design by Raytahost