1. admin@onakanthirkantho.com : admin :
  2. onakanthirkanthobd@gmail.com : SARKAR DBO-TV : SARKAR DBO-TV
বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩, ০৭:৪৫ পূর্বাহ্ন
Title :
ফেনী -০৩ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী দুবাই প্রবাসী একে আজাদ। বিরামপুরে আমাদের সময় পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত “বিজয়ী” এর উদ্যোগে ১০০ জন শিক্ষার্থীকে ফ্রি “ব্লক ও জুয়েলারী” প্রশিক্ষন প্রদান দিনাজপুর জেলার শ্রেষ্ঠ এস আই নির্বাচিত হলেন, চিরিরবন্দর থানার নুর আলম সিদ্দিক পিতার জীবন বাঁচাতে পুত্র লিভার দান করেও বাঁচাতে পারলেন না পিতাকে মাহবুবুল বারী চৌধুরী মন্টুকে সিঙ্গাপুর আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা। ঠাকুরগাঁওয়ে আমাদের সময় পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন ‘নূরি’ নাটকে আফফান মিতুল-মৌমিতা জুটি রাজগঞ্জ মোবারকপুর মহিলা আলীম মাদ্রাসার আবারও সভাপতি হলেন ইমরান খান পান্না, কৃতজ্ঞতা ও অভিনন্দন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যকে মশ্মিমনগর ইউনিয়নে এস এম ইয়াকুব আলীর পক্ষে নৌকার প্রচার-প্রচারণা

কুড়িগ্রামের ধরলা নদীতে ধরা পড়লো বিরল প্রজাতির ইলফিস মাছ

  • আপডেট টাইম : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ১১৫ বার পঠিত

মোঃ হামিদুল ইসলাম

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি

 

কুড়িগ্রাম সদর উপজেলায় খড়া জালে ধরা পড়লো বিরল প্রজাতির একটি সামুদ্রিক ইলফিস মাছ।

মাছটিকে দেখতে উৎসুক জনতা ভিড় জমিয়েছে মাছটি শিকারীর বাড়িতে।

আজ বুধবার (৩০ আগষ্ট) সকালে সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের চৌধুরী পাড়া এলাকায় মাছটি ধরা পড়ে।

৪ কেজি ওজনের মাছটি দৈর্ঘ্য প্রায় সাড়ে ৩ ফিট।

স্থানীয় রবিউল ইসলাম বলেন, ধরলা নদীর শাখা খিরাই নদীতে যৌথভাবে খড়া জাল দিয়ে মাছ ধরতে যান হোসেন আলী,আনোয়ার হোসেন,আব্দুল করিম ও

মানিক মিয়া। আজ সকালে তাদের জালে ইলফিস নামের মাছটি ধরা পড়ে। তারা মাছটিকে বাড়িতে নিয়ে আসলে উৎসুক জনতা এক নজর দেখার জন্য ফারুকের বাড়িতে ভিড় জমান।

মাছ শিকারী মোঃ ফারুক হোসেন বলেন, এরকম মাছ আমার জীবনে আমি দেখেনি। আজ মাছটি সকালে আমার খড়া জালে আটকা পড়েছে। পরে খোঁজ খবর নিয়ে জানলাম মাছটি খাওয়া যাবে।

কুড়িগ্রাম জেলা মৎস্য কর্মকর্তা মোঃ মোক্তাজির খান বলেন, এ মাছটি উপকূলীয় এলাকায় বেশি দেখা যায়। কোন কারণে হয় তো এখানে চলে আসছে। এসব মাছ খাওয়া যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

All rights reserved © 2019
Design by Raytahost