1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
একদিনে বঙ্গবন্ধু সেতুর টোল আদায় হয়েছে ৬১ লাখ ৮৩ হাজার ১৫০ টাকা।” আমির খসরু মাহমুদ ও নুরুল হক রিমান্ডে মেধার ভিত্তিতে নিয়োগ পাবেন ৯৩%, মুক্তিযোদ্ধা কোটায় ৫% ও অন্যান্য ২% ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২ ডিএসবি বার্ষিক পরিদর্শনে এসপি মোহাম্মদ সাইফুল ইসলাম পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। কনের ইচ্ছায়’ হেলিকপ্টারে চড়ে বিয়ে লালমনিরহাটের বর রাজশাহী জেলা ডিবির অভিযানে ফেন্সিডিল সহ গ্রেফতার ১ মধুপুরে বনবিভাগ কর্মকর্তাদের সাথে আদিবাসীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস পালিত

লামা রিপোর্টার্স ক্লাবের কমিটির অভিষেক অনুষ্ঠান

  • আপডেট টাইম : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ৯১ বার পঠিত

বেলাল আহমদ,লামা (বান্দরবান) প্রতিনিধি:-

উৎসব মূখর পরিবেশে অত্যন্ত জাঁকজমক ভাবে বান্দরবানের লামা রিপোর্টার্স ক্লাবের নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।

গত শনিবার (১৪ অক্টোবর) সকাল ১০টা হইতে সন্ধ্যা পর্যন্ত দুটি ধাপে লামা রিপোর্টার্স ক্লাব হলরুমে নব-নির্বাচিত কমিটির সভাপতি মোঃ তৈয়ব আলীর সভাপতিত্বে এ জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, লামা পৌর সভার মেয়র মোঃ জহিরুল ইসলাম,অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বান্দরবান জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল,আলহাজ্ব শেখ মাহবুবুর রহমান,শামিম শেখ অফিসার ইনচার্জ লামা থানা,উপজেলা তথ্য অফিসার খন্দকার তৌহিদ,বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ,উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ,লামা উপজেলায় কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দসহ প্রমূখ।

এ সময় নব-নির্বাচিত সাধারণ সম্পাদক বেলাল আহমদ এর সঞ্চালনায় স্মৃতিচারণ ও অতিথিদের ফুল দিয়ে বরণের মাধ্যমে তিনি অভিষিক্ত নতুন কমিটির সদস্যদের উপস্থিত সুধীজনের সঙ্গে পরিচয় করিয়ে দেন।

অনুষ্ঠানে লামা রিপোর্টার্স ক্লাবের ভুয়সী প্রশংসা করে বক্তারা বলেন,সাংবাদিকদের মধ্যে সৌহার্দ্য-সম্প্রীতি জোরদারের পাশাপাশি পেশাদারিত্বের মান অক্ষুন্ন রাখতে হবে। ভালো সাংবাদিক হতে গেলে,জাতিসত্বার সাথে চেতনার মিল থাকতে হবে।

পাশাপাশি সাংবাদিকদের ন্যায়-নীতি এবং জবাবদিহিতা থাকতে হবে। সাংবাদিক হলো সমাজের দর্পণ। তারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজের নানা অনিয়ম – দুর্নীতির চিত্র তুলে ধরে রাষ্ট্রের উন্নতি সাধনে বিরাট ভূমিকা রাখতে পারে।অনুষ্ঠান শেষে লামা পৌর সভায় নির্মিত তংথমাং রেস্টুরেন্টে রাতের নৈশভোজে অংশ গ্রহন করেন আগত অতিথিগন।

সংবাদ প্রেরক-
বেলাল আহমদ,
লামা,(বান্দরবান) প্রতিনিধি,
মোবাইলঃ ০১৭২৩-৬০৩০৮০/০১৮৪২-৬০৩০৮০
তারিখ:১৪ অক্টোবর ২০২৩ইং।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
All rights reserved © 2019
Design by Raytahost