1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরের বাজারে উঠতে শুরু করেছে সুস্বাদু হাঁড়িভাঙা আম রাণীশংকৈলে ২১০০ কৃষকের মাঝে বিনামূল্যে ধানবীজ ও সার বিতরণ কার্যক্রম শুরু বিষাক্ত রাসেল ভাইপার সাপের আতঙ্ক এলাকা বাসী  বাউফলে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান। কচুয়ায় এক পরিবারের কাছে জিম্মি ২০ পরিবারের শতাধিক মানুষ হয়রানি থেকে মুক্তি পেতে মানববন্ধন দুবাই জয় শ্রীকৃষ্ণ লোকনাথ সেবা সংঘের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কচুয়া উপজেলা চেয়ারম্যান মাহবুব আলমকে সংবর্ধনা প্রদান মতলব উত্তরে গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা রংপুরের প্রধান নদ-নদীর পানি বৃদ্ধি শ্রম কল্যাণ কেন্দ্র ও বিজয়ীর ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে

আতরবিবি হয়ে উঠলেন ফারজানা সুমি

  • আপডেট টাইম : রবিবার, ৫ মে, ২০২৪
  • ২৮ বার পঠিত

মুক্তি প্রতীক্ষিত ‘জলরঙ’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অসাধারণ অভিনয় করে নির্মাতাদের ভাবনায় চলে এসেছেন তরুণ প্রজন্মের মডেল – অভিনেত্রী ফারজানা সুমি। সম্প্রতি এই অভিনেত্রী নতুন একটি ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটির নাম ‘আতরবিবিলেন’। এটি পরিচালনা করছেন মিজানুর রহমান লাবু। ছবিটি নির্মাণ চলছে নতুন প্রযোজনা সংস্থা টাইমস মিডিয়ার ব্যানারে। সম্প্রীতি ছবিটির শুটিং শেষে ডাবিং শুরু হয়েছে বলে জানান আতরবিবি চরিত্রে অভিনয় করা ফারজানা সুমি।

নির্মাতা মিজানুর রহমান লাবু’র কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যে আতরবিবিলেন ছবির আতরবিবি চরিত্রটি রূপায়ণ করা প্রসঙ্গে ফারজানা সুমি বলেন, ছবির গল্পে আতরবিবি সমাজের একটি স্বাভাবিক মেয়ের মতো বাঁচার স্বপ্ন দেখে। নিজের একটা সুখের জীবন কাটানোর অনেক স্বপ্ন তার। কিন্তু এই সমাজে ভদ্রবেশী কিছু ভয়ংকর স্বার্থলোভীর স্বার্থ উদ্ধারের জন্য বার বার বলী হতে হয় আতরবিবিকে। তার জীবনে নানান ঘাত প্রতিঘাতের ঘটনা ঘটতে থাকে। পুরো ছবিতে ওঠে আসে আতর বিবির সংগ্রামী জীবন। তার জীবনে ঘটে যাওয়া নানা ঘটনাকে এক সুতোয় বেঁধে নির্মাতা এগিয়ে নিয়েছেন এই ছবির কাহিনী। কাহিনীর পরতে পরতে রয়েছে আতরবিবির সংগ্রামী জীবন।

নাম ভূমিকায় অভিনয় করার প্রতিক্রিয়া জানতে চাইলে সুমি বলেন, আতরবিবিলেন ছবির নাম ভূমিকায় অভিনয় করে অসাধারণ ভালো লাগা কাজ করছে আমার মধ্যে। যদিও নির্মাতা লাবু ভাইয়ের কল্পনায় ভাসা আতরবিবি হওয়া খুব সহজ ছিল না। এই চরিত্রের জন্যে আমাকে অনেক হোমওয়ার্ক করতে হয়েছে। তারপরেই আমি ক্যামেরার সামনে আতরবিবি সেজেছি। নির্মাতার চাহিদা অনুযায়ী অভিনয়ের সর্বোচ্চ চেষ্টা করেছি। এই চরিত্রটি ফুটিয়ে তুলতে আমার চেষ্টার কোনো ত্রুটি ছিলো না। রোজার মাসে অসম্ভব রকমের পরিশ্রম করে এই ছবির শুটিং করেছি। ডাবিংয়ে এসে ছবির ফুটেজ দেখে ভালো লাগছে। আমার বিশ্বাস – এটি দর্শকের ভালো লাগবে। আর তাদের ভালো লাগলেই আমার এবং ছবির পুরো ইউনিটের কষ্ট স্বার্থক হবে বলে মনে করি।

নির্মাতা সূত্রে জানা গেছে, ঢাকার বিভিন্ন লোকেশন ছাড়াও দৌলতদিয়া যৌনপল্লী, রাজবাড়ি, গোয়ালন্দ, ফরিদপুর ইত্যাদি স্থানে আতরবিবিলেন ছবিটির শুটিং হয়েছে। ছবিতে ফারজানা সুমি’র বিপরীতে অভিনয় করেছেন গোলাম মুস্তফা প্রকাশ। এছাড়াও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, আশীষ খন্দকার, এলিনা শাম্মী, সানজিদা মিলা, জয়রাজ, পারভেজ সুমন, ফরহাদ লিমন, কাজী উজ্জ্বল, সকাল, সীমান্ত প্রমুখ। ছবিটির চিত্রগ্রহণ করেছেন আসাদুজ্জামান মজনু। সম্পাদনায় তৌহিদ হোসেন চৌধুরী। স্থিরচিত্রগ্রাহক শাহ সুলতান এবং রূপসজ্জাকর জামাল। নৃত্য পরিচালনা করেছেন জাকির ও রোহান বেলাল। সঙ্গীত পরিচালনায় আকাশ মাহমুদ। সেট ডিজাইনার ফরিদ হোসেন।

নির্মাতা সূত্রে জানা গেছে, আগামী ঈদ কিংবা ঈদ পরবর্তী কোনো সুবিধাজনক সময়ে ছবিটি মুক্তির পরিকল্পনা করা হয়েছে। সেই ভাবনা থেকেই ছবিটির চূড়ান্ত নির্মাণ কাজ চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
All rights reserved © 2019
Design by Raytahost