1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
আমির খসরু মাহমুদ ও নুরুল হক রিমান্ডে মেধার ভিত্তিতে নিয়োগ পাবেন ৯৩%, মুক্তিযোদ্ধা কোটায় ৫% ও অন্যান্য ২% ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২ ডিএসবি বার্ষিক পরিদর্শনে এসপি মোহাম্মদ সাইফুল ইসলাম পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। কনের ইচ্ছায়’ হেলিকপ্টারে চড়ে বিয়ে লালমনিরহাটের বর রাজশাহী জেলা ডিবির অভিযানে ফেন্সিডিল সহ গ্রেফতার ১ মধুপুরে বনবিভাগ কর্মকর্তাদের সাথে আদিবাসীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস পালিত আবুধাবিতে বোয়ালখালীর চরণদ্বীপ বাসীর ভালবাসায় সিক্ত হলেন আলহাজ্ব এম ফরিদ আহমেদ (সিএ ফরিদ)

মিজু গ্যাং ওরা ১১ জন গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৩২ বার পঠিত

আকাশ সরকারঃ ডাকাতির প্রস্তুতিকালে ‘মিজু গ্যাং’ এর মূলহোতাসহ ১১ জন গ্রেপ্তার করেছে র‍্যাবের সদস্যরা। তারা সবাই জামাত-শিবিরের বিভিন্ন পথ ধারে নেতা কর্মী বলে জানিয়েছেন র‍্যাব।

মঙ্গলবার (১৪ মে) দিবাগত রাতে নগরীর চন্দ্রিমা থানার ছোটবোনগ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার (১৫ মে) র‍্যাব -৫ এর সদর দপ্তরে প্রেস ব্রিফিং এ র‍্যাব -৫ এর অধিনায়ক মুনীম ফেরদৌস সাংবাদিকদের এ তথ্য জানান।
এসময় ধারালো হাসুয়া ১৮টি, ধারালো তলোয়ার ৭টি, চাকু ২টি, কাটার হাতল ৩টি, চাইনিজ কুড়াল ১টি, সিমেন্টের ব্লক- ৫৩টি (যাহা হ্যান্ড গ্রেনেড হিসেবে ব্যবহৃত), খেলনার পিস্তল ১টি, মোটরসাইকেল ৩টি, মোবাইল ১২টি উদ্ধার করা হয়। র‍্যাব জানায়, আসামিরা “মিজু গ্যাং” এর সদস্য। তারা আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে মহানগর এলাকায় বিভিন্ন স্থানে চাঁদাবাজি, জমিদখল এবং কোন ব্যক্তি জমি ক্রয়, বাড়ী নির্মাণসহ যে কোন ব্যবসায়ীক প্রতিষ্ঠান খুললে তাদেরকে চাঁদা না দিয়ে কোন কাজ করতে পারত না। এছাড়াও মহানগরীর বিভিন্ন পয়েন্টে দলবদ্ধ ভাবে ছিনতাই করে আসছে। এলাকায় আধিপত্য বিস্তারের জন্য আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মহড়া দিয়ে আসছে। টেন্ডারবাজী ও সরকারি কাজে বাধা দান, সংঘবদ্ধভাবে মেয়েদের উত্যক্ত করা, মাদক সেবনসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত। তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না। র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি চৌকস অপারেশন টিম অভিযান পরিচালনা করে রাজশাহী মহানগরীর মতিহার থানাধীন ধরমপুর পূর্বপাড়া সাকিনাস্থ পলাতক আসামী রমজান (৩০) এর হাফ বিল্ডিং ব্যক্তিগত ক্লাব ঘর হতে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের মূলহোতাসহ ১১ জনকে গ্রেফতার করে। কিন্তু কিশোর গ্যাংয়ের অন্যতম সদস্য রমজান আলী রাতের আধারে দৌড়ে পালিয়ে যায়। আসামীদেরকে জিজ্ঞাসাবাদ করিলে তারা ডাকাতির প্রস্তুতির বিষয়টি স্বাক্ষীদের সম্মুখে স্বীকার করে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আরো ২টি স্থান থেকে বিপুল পরিমান ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার হয়। র্যাব-৫ এর অধিনায়ক মুনীম ফেরদৌস সাংবাদিকদের জানান, মিজানুর থেকে মিজু গ্যাং। তারা টেলিগ্রামে মেসেঞ্জার ব্যবহার করে বিভিন্ন তথ্য আদান প্রদান করে। বাসা বাড়ি ও অফিসে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা একই কিশোর গ্যাংয়ের সদস্য। তারা দীর্ঘদিন যাবত সংঘবদ্ধভাবে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় চাঁদাবাজি, জমিদখল, ছিনতাই, টেন্ডারবাজী, সরকারি কাজে বাধা দান, সংঘবদ্ধভাবে মেয়েদের উত্যক্ত করা, মাদক সেবনসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। তাদের বিরুদ্ধে মতিহার থানায় মামলা প্রক্রিয়াধীন।

 

এছাড়াও রাজশাহী বাগমারার চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী শরিফকে ফরিদপুর থেকে গ্রেফতার, মহানগরীর রাজপাড়া থানাধীন বহরমপুর এলাকা হতে অপহৃত এক ভুক্তভোগীকে উদ্ধার ও অপহরণকারী দুইজন আসামীকে গ্রেপ্তার, রাজশাহীর চারঘাট থেকে ৩০৬ বোতল ফেন্সিডিলসহ মাদকব্যবসায়ী তামিমকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
All rights reserved © 2019
Design by Raytahost