1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরের বাজারে উঠতে শুরু করেছে সুস্বাদু হাঁড়িভাঙা আম রাণীশংকৈলে ২১০০ কৃষকের মাঝে বিনামূল্যে ধানবীজ ও সার বিতরণ কার্যক্রম শুরু বিষাক্ত রাসেল ভাইপার সাপের আতঙ্ক এলাকা বাসী  বাউফলে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান। কচুয়ায় এক পরিবারের কাছে জিম্মি ২০ পরিবারের শতাধিক মানুষ হয়রানি থেকে মুক্তি পেতে মানববন্ধন দুবাই জয় শ্রীকৃষ্ণ লোকনাথ সেবা সংঘের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। কচুয়া উপজেলা চেয়ারম্যান মাহবুব আলমকে সংবর্ধনা প্রদান মতলব উত্তরে গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা রংপুরের প্রধান নদ-নদীর পানি বৃদ্ধি শ্রম কল্যাণ কেন্দ্র ও বিজয়ীর ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে

উপজেলা পরিষদ নির্বাচন: ৪ ভাগে বিভক্ত দুমকী উপজেলা আ’লীগ। 

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৪০ বার পঠিত

 

কহিনুর পটুয়াখালী বাউফল প্রতিনিধিঃ

আসন্ন ২৯মে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে পটুয়াখালীর দুমকীতে চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা ও সমর্থনে বিভক্ত হয়ে পড়েছে উপজেলা আ’লীগের নেতাকর্মীরা। কে কার পক্ষে সমর্থন দিয়ে কাজ করবেন এ নিয়ে দ্বিধায় আছেন তৃণমূলের সাধারণ কর্মীরা

জানা গেছে, মোটর সাইকেল প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. হারুন অর-রশীদ হাওলাদার। তাঁর পক্ষে নিয়মিত সভা সমাবেশ করছেন উপজেলা আ’লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, সহ-সভাপতি পাঙ্গাসিয়া ইউপি চেয়ারম্যান এ্যাড. গাজী নজরুল ইসলাম, সহ সভাপতি ও শ্রীরামপুর ইউপি সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম সালাম, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক লেবুখালী ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম তুহিনসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বেশ কিছু নেতা কর্মীরা।

অপরদিকে দোয়াত কলম প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন উপজেলা আ’লীগের সাবেক সভাপতি পটুয়াখালী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহজাহান সিকদার। তাঁর পক্ষে উপজেলা আ’লীগের সহ-সভাপতি মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার, আঙ্গারিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ গোলাম মোর্তুজা শুক্কুর, মুজিবুর রহমান মাস্টার, ওয়াহিদুজ্জামান সহিদ মুন্সী, দপ্তর সম্পাদক মোঃ মাইনুল ইসলাম প্যাদা, উপজেলা কৃষকলীগের সাবেক আহবায়ক শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান আজহার আলী মৃধাসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বেশ কিছু নেতাকর্মীরা মাঠে নেমেছেন।

আনারস প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এ্যাড. মেহেদী হাসান মিজান। তাঁর পক্ষে উপজেলা আ’লীগের সহ-সভাপতি সুলতান আহমেদ মোল্লা ও যুবলীগের সভাপতি হাওলাদার ফিরোজ্জামান সহ উপজেলা আ’লীগ ও যুবলীগের বেশ কিছু নেতাকর্মীরা মাঠে সরব রয়েছেন।

ইউরোপের দেশ মাল্টা আ’লীগের সভাপতি কাওসার আমিন হাওলাদার কাপ-পিরিচ প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। উপজেলা আ’লীগের সহ-সভাপতি মাও. আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন মৃধাসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বেশ কিছু নেতা কর্মী তাঁর পক্ষে মাঠে কাজ করছেন।

এবিষয়ে জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ বলেন, এটা কোন আ’লীগের নির্বাচন নয়। নৌকা প্রতীক দেয়া হয়নি। যার যাঁকে ভালো লাগবে তাঁর সাথে কাজ করতে পারবে।পরবর্তীতে দলীয় শৃঙ্খলায় কোন নেতিবাচক পড়বে কিনা এমনটি জানতে চাইলে তিনি আরও বলেন, দলীয় কার্যক্রমে কোন নেতিবাচক প্রভাব পড়ার কথা নয়। জয়-পরাজয় মেনে নিয়েই যে যার মত কাজ করবে। তবে মিথ্যাচার করে কোন প্রার্থীর সমালোচনা করলে তখন তো মন-মানসিকতায় দূরত্ব তৈরি হয়ই ।

দুমকী উপজেলা পরিষদ নির্বাচনে পছন্দের কোন প্রার্থী আছে কিনা জানতে চাইলে কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও পটুয়াখালী -১ আসনের সাবেক সংসদ সদস্য মোঃ আফজাল হোসেন বলেন, আমি তো নিজেও কাউকে না কাউকে ভোট দেব, নির্বাচনী প্রচার-প্রচারণায় তো অংশ নিচ্ছি না। এ আসনের ৩টি উপজেলায়ই আমাকে পছন্দ করেন এমন নেতারা প্রার্থী হয়েছেন। জনগণের সমর্থন আদায় করে যদি তাঁরা বিজয়ী হয়ে আসতে পারলে আমি তাদের সাধুবাদ জানাবো।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
All rights reserved © 2019
Design by Raytahost