নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৯৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার,

বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী সমাজসেবক,রাজনৈতিক ব্যক্তিত্ব, গণমাধ্যম প্রিয় আলহাজ্ব ফয়েজ আহম্মেদ স্বপন দেশের জনপ্রিয় সংবাদ মাধ্যম দৈনিক বাংলার অধিকারের উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন। ২০ সেপ্টেম্বর শনিবার দৈনিক বাংলার অধিকার পত্রিকার প্রকাশক ও সম্পাদক এস,ডি,স্বপন দাপ্তরিক ভাবে জানান দৈনিক বাংলার অধিকার পত্রিকার প্রধান উপদেষ্টা আলহাজ্ব মিজানুর রহমান (কালু) ভূঁইয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভায় সর্বোসম্মতিক্রমে আলহাজ্ব ফয়েজ আহম্মেদ স্বপন কে দৈনিক বাংলার অধিকার পত্রিকার সম্মানিত উপদেষ্টা হিসেবে নির্বাচিত করা হয়।দৈনিক বাংলার অধিকার পত্রিকার তথ্য সম্পাদক ও চাঁদপুর ব্যুরো প্রধান ইমান হোসাইন সভা পরিচালনা করেন।
আলহাজ্ব ফয়েজ আহম্মেদ স্বপন চাঁদপুর জেলাধীন কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়নের গুতপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারর সাহেবের সুযোগ্য সন্তান।ব্যক্তিগত জীবনে দুই কন্যা সন্তানের জনক এই সাদা মনের মানুষ আপাদমস্তক একজন মানবতার সেবক। তিনি দেশের প্রথম শ্রেনীর একজন মোটর গাড়ী ব্যবসায়ী হলেও নিতান্তই সাধারণ জীবন যাপন করেন।তিনি নিজ এলাকায় ক্রয়কৃত প্রায় ১৪০০ শতাংশ ভুমির কাতে অধিকাংশে নিজ খরচে ভরাট করে এ.সাত্তার নূরানী হাফেজিয়া ও এতিমখানা প্রতিষ্ঠা করে দীর্ঘদিন যাবৎ পরিচালনা করে আসছেন।এছাড়া গুতপুর ফজিলতেন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়,গুতপুর সরকারি কমিউনিটি সেন্টার সহ বহু দাতব্য সংস্থার ভুমি নিজ খরছে ভরাট করে দান করেছেন। এছাড়াও তিনি সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ও কচুয়ার বর্তমান সংসদ সদস্য জনাব ডঃ মহিউদ্দীন আলমগীর সাহেবের রাজনৈতিক উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।
দৈনিক বাংলার অধিকার পত্রিকার প্রধান উপদেষ্টা আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূইঁয়া বলেন আমি দৈনিক বাংলার অধিকার পএিকায় উপদেষ্টা হিসেবে পাঁচটি বছর অতি বাহিত করেছি,দৈনিক বাংলার অধিকার সবসময় সত্য ও মুক্তিযুদ্ধের চেতনায় জনগনে কথা বলে – আমি আনন্দিত মোঃ ফয়েজ আহমেদ স্বপন আমাদের দৈনিক বাংলার অধিকারের একজন স্মমানিত উপদেষ্টা হয়েছেন আমি স্বাগত জানাই এবং প্রকাশক ও সম্পাদক এস ডি স্বপনকে আমার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাই এমন একটি পএিকা দক্ষতার সহিত পরিরচালনা করার জন্য।
মোঃ ফয়েজ আহমেদ স্বপনের মতো একজন গনমাধ্যমপ্রিয় ও সাদা মনের মানুষকে দৈনিক বাংলার অধিকার পত্রিকায় উপদেষ্টা হিসেবে পেয়ে দৈনিক বাংলার অধিকার পরিবার অত্যান্ত আনন্দিত। দৈনিক বাংলার অধিকার পত্রিকার পক্ষ থেকে নতুন উপদেষ্টা কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর