1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

৪ ঘণ্টার মধ্যে চোরাই অটোরিক্সাসহ চোর গ্রেপ্তার

  • আপডেট টাইম : সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬১ বার পঠিত

আকাশ সরকারঃরাজশাহী অফিসঃ

রাজশাহী মহানগরীর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে চুরি হওয়া অটোরিক্সাসহ মামলা রুজুর ৪ ঘণ্টার মধ্যে চোরাই অটোরিক্সাসহ এক চোরকে গ্রেপ্তার করেছে আরএমপি’র রাজপাড়া থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: দুলাল মিয়া (২৪) রংপুর জেলার পীরগঞ্জ জেলার পীরগাছা থানার অন্তরাম সরদারপাড়ার মৃত মুক্তার আলীর ছেলে। সে বর্তমানে নগরীর চন্দ্রিমা থানার মুশইল মাদ্রাসার পাশে বসবাস করে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ২৫ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ বেলা পৌনে ১২ টায় রাজশাহী মহানগরীর পবা থানার মো: হান্নানের ছেলে টুটুল তার ব্যাটারি চালিত অটোরিক্সায় তালা দিয়ে রাজশাহী মেডিকেলে হাসপাতালের বহি:বিভাগের সামনে রেখে যাত্রী নেওয়ার জন্য ভিতরে যায়। কিছুক্ষণ পর সে ফিরে গিয়ে দেখে তার অটোরিক্সাটি সেখানে নাই। তখন তিনি আশেপাশে খোঁজাখুঁজি করে না পেয়ে রাজপাড়া থানায় এজাহার দায়ের করলে একটি চুরির মামলা রুজু হয়।

আরএমপি’র বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জীর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: হাফিজুল ইসলামের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মো: মাহমুদুল হাসানের নেতৃত্বে রাজপাড়া থানা পুলিশের একটি টিম চোরাই অটোরিক্সা উদ্ধারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল হক, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: বদিউজ্জামান, এসআই মো: রাজিবুল করিম ও তার টিম সন্ধ্যা সাড়ে ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নগরীর পবা থানার নওহাটা কলেজ মোড় থেকে আসামি দুলাল মিয়াকে চোরাই অটোরিক্সাসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
All rights reserved © 2019
Design by Raytahost