1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

চট্টগ্রাম বিভাগীয় কমিটি এষ্ট্রলজার্স সোসাইটি বাংলাদেশ জরুরী সভা অনুষ্ঠিত হয়

  • আপডেট টাইম : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৮ বার পঠিত

চট্টগ্রাম, প্রতিনিধি।

চট্টগ্রাম চেরাগী পাহাড়স্থ এরিয়া একাডেমী মিলায়তনে বাংলাদেশ এষ্ট্রলজার্স সোসাইটি চট্টগ্রাম বিভাগীয় কমিটির এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অথিতি উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ সভাপতি মো.খাঁন জিয়াউল ইকবাল জুয়েল ও কেন্দ্রীয় মহাসচিব জ্যোতিষ ভাষ্কর লায়ন ড. শ্রী রাম আচার্য্য সভাপতিত্ব করেন জ্যোতিষ ভাষ্কর পণ্ডিত বিজয় শর্ম্মা বিশেষ অতিথি উপস্থিত ছিলেন শ্রী দুলাল কান্তি বড়ুয়া, রতন আচার্য্য,তুষার দাশ ( দোলন ), সঞ্চালনায় ছিলেন চট্টগ্রাম বিভাগীয় মহাসচিব জ্যোতিষ ভাষ্কর- এস.কে. আচার্য্য মহোদয়। আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় নেতৃবৃন্দ সভায় চট্টগ্রাম বিভাগীয় যুগ্ন মহাসচিব কৃষ্ণপদ আচার্য্য ও লায়ন শঙ্কর আচার্য্য মহোদয়ের আশুরোগ মুক্তি কামনায় স্রষ্টার নিকট প্রার্থনা করা হয় ও কক্সবাজারে ১৫/১৬/১৭ ই মে কক্সবাজারে আনন্দ ভ্রমণের সাম্ভাব্য তারিখ নির্ধারণ করেন পাশাপাশি উক্ত অনুষ্ঠানে সাউথ এশিয় এষ্ট্র ফেডারেশন – নেপাল ( বাংলাদেশ চ্যাপ্টার ) ও চট্টগ্রামে বিভাগে বি আই এ উদ্ভোদনের জন্য প্রস্তুতি গৃহীত হয়, আগামী ৫/৫/২০২৪ ইং তারিখের মধ্যে সকল সদস্যদের অংশগ্রহণ ফ্রি ও ২ কফি পাসপোর্ট সাইজের ছবি সহ আনন্দ ভ্রমণ প্রস্তুতি কমিটিকে জমা দিয়ে অংশগ্রহণ নিশ্চিত করার অনুরোধ করা হয় সেই সাথে বাংলাদেশ এষ্ট্রলজার্স সোসাইটি চট্টগ্রাম বিভাগে যারা নতুন সদস্য হতে চাই ৫/৫/২০২৪ ইং মধ্যে সিনিয়র নেতৃবৃন্দদের সাথে যোগাযোগ করার অনুরোধ করেন ও যারা নতুন সদস্য হয়েছে উক্ত সভায় কেন্দ্রীয় কমিটি লায়ন ড. শ্রীরাম আচার্য্য মহোদয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পরিশেষে সভাপতি বলেন মানুষের প্রতিটা ক্ষেত্র রণক্ষেত্র যখন মানুষ মানব সেবায় জয় হওয়ার লক্ষ্যে আগ্রহী হবে। অবশ্যই তার মনটা প্রফুল্লরিত বা আনন্দিত থাকতে হবে। যদি আপনি আপনার হৃদয়ের আনন্দ খুঁজে না পান। অন্যকে আপনি সেবায় কর্মে কিভাবে আনন্দিত রাখবেন। একসাথে পথ চলাটা অতি আনন্দের হয়, আসুন আমরা এক সাথে পথ চলি মানব সেবায় এগিয়ে যায় এবং ধন্যবাদ জানাই বাংলাদেশ এষ্ট্রলজার্স সোসাইটি চট্টগ্রাম বিভাগীয় সকল সদস্যবৃন্দকে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
All rights reserved © 2019
Design by Raytahost