1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

চিত্রনায়িকা তানিন সুবাহ’র নতুন ধারাবাহিক

  • আপডেট টাইম : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ১৬ বার পঠিত

বৈশাখী টেলিভিশনে নতুন ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’।২৭ এপ্রিল থেকে শুরু হয়েছে এই ধারাবাহিক নাটকটির প্রচার।প্রতি সপ্তাহে তিন দিন শনি, রবি আর সোমবার রাত ৮.৪০ মিনিটে প্রচারিত হবে নাটকটি। আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় নাটকের গল্প লিখেছেন বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন। অভিনয় করেছেন- চিত্রলেখা গুহ, আরফান আহমেদ, রিনা খান, জিল্লুর রহমান, সাদ্দাম মাল, উদাস শরীফ খান, শমসের আলী, শাকিলা পারভীন, তানিন শুভা, পারিশা জান্নাত,মুকুল সিরাজ, লিটন খন্দকার, রেশমা আহমেদসহ আরো অনেকে।

নাটকের গল্পে দেখা যায়- আমাদের সমাজের মানুষ এখন যার টাকা বেশি তাকে বেশি মূল্যায়ন করে। তাই টাকা ইনকামের জন্য অনেকে নীতির বিসর্জন দেয়। চামেলী বেগম এমনই একজন বিজনেসম্যান, যিনি ভেজাল ক্রিম বিক্রি করেন। এই বিক্রি নিয়ে নানারকম হাস্যকর ঘটনা ঘটে। অন্যদিকে দেখা যায় আরো কিছু ধান্ধাবাজ মানুষের সম্মিলন, যারা নিজের স্বার্থে আখের গোছাতে ব্যস্ত। দেশ তথা দেশের মানুষের বারোটা বাজলেও সেদিকে তাদের কোনো ভ্রূক্ষেপ নেই। চামেলী বেগমের ভেজাল ক্রিমের মতোই ভেজাল পণ্যে যেন ছেয়ে যাচ্ছে পুরো দেশ! এ থেকে কি পরিত্রাণের কোনো উপায় নেই?

নাটকের লেখক টিপু আলম মিলন বলেন, ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ মূলত একটি কমেডি নাটক। হাস্যরসের মাধ্যমে তুলে ধরা হয়েছে সমাজের নানা অসঙ্গতি। বিনোদনপ্রিয় মানুষকে কিছুটা বিনোদন দেয়ার জন্যই আমাদের এ আয়োজন। কারণ, বৈশাখী টেলিভিশনের মূল লক্ষ্যই হচ্ছে দর্শকদের বিনোদন দেওয়া। কতটুকু সফল হতে পারব সে বিচারের ভার বৈশাখী টেলিভিশনের দর্শকদের, যাদের ভালোবাসা আর অনুপ্রেরণায় আমাদের এগিয়ে চলা। তবে এমন কথা নিঃসন্দেহে বলতে পারি, নাটকটি দেখে দর্শকরা প্রতারিত হবেন না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
All rights reserved © 2019
Design by Raytahost