1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
সোমবার, ১৩ মে ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

অতিরিক্ত রিটার্নিং কর্মকর্তার অবৈধ ভাবে মনোনয়ন পএ দেওয়ার অভিযোগ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৫২৭ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী কাটাখালী পৌরসভার মেয়র পদের উপ-নির্বাচনের অতিরিক্ত  রিটার্নিং কর্মকর্তা আজাদুল হেলালের অজানা কারনে বহিষ্কৃত সাবেক মেয়র আব্বাস এর স্ত্রী রাবেয়া সুলতানা মিতুকে অবৈধভাবে মনোনয়ন ফরম দেওয়ার অভিযোগ ,যেখানে (৮) এপ্রিল সোমবার প্রার্থিতা প্রত্যাহারের শেষ ডেট ছিল,দলমত নির্বিশেষে সাতজন মেয়র প্রার্থী।সোমবার দুপুর ২ টা ৩০ মিনিটে উপনির্বাচন কর্মকর্তার আজাদুল হেলালের অফিসে সশরীরে হাজির হোন মেয়র প্রার্থীরা জানতে চান অবৈধ ভাবে কেনো মনোনয়ন ফরম দিলেন,তখন অতিরিক্ত রিটানিং কর্মকর্তা আজাদুল হেলাল বলেন, হাইকোর্ট এর অডার এ রাবেয়া সুলতানা মিতু কে মনোনয়ন ফরম দেওয়া হয়েছে। তখন সাত জন মেয়র প্রার্থী হাইকোর্টের অর্ডার দেখতে চান কিন্তু হাইকোর্টের অর্ডার দেখাতে ব্যর্থ হোন আজাদুল হেলাল ,এবং সাফাই গাইতে শুরু করেন,তর্ক বিতর্ক চলার এক পর্যায়ে উপ রিটার্নিং কর্মকর্তা আজাদুল হেলাল স্বীকার করেন আমার ভুল হয়েছে আমার চাকরি জিবনে এমন ঘটনা ঘটে নি, এখন কি করলে এ ঝামেলা থেকে মুক্তি পাবো। যার ভিডিও সাংবাদিকের কাছে সংরক্ষিত আছে। এবং ছয় জন প্রার্থী প্রার্থিতা প্রত্যাহার করতে চাইলেও রিটার্নিং কর্মকর্তা তা প্রত্যাহার করেন নাই।

একনজরে দেখা
সাত জন প্রার্থীর চুরান্ত
স্বাক্ষরিত অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার আজাদুল হেলাল স্বাক্ষরিত 

যেখানে নতুন করে কেউ মনোনয়ন উত্তোলন করতে পারবেন না। মজার বিষয় হচ্ছে অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার আজাদুল হেলালকে সাংবাদিক প্রশ্ন করলে বলেন   সাতজন প্রার্থী স্বাক্ষরিত সই আমার কিন্তু তিনি পরক্ষনে বলেন আট জন প্রার্থী, সাংবাদিক আবার প্রশ্ন করেন সাত জন প্রার্থী তাহলে আটজন বললেন কেনো ??

 

কথাটা ভুল করে বেরিয়ে গেছে আজাজুল হেলাল। 

 

তর্ক বিতর্কের এক পর্যায়ে ডাকা হয় জেলা নির্বাচন কর্মকর্তা শাহিনুল ইসলাম প্রামানিক কে তিনিও সাংবাদিকদের কোন সদ উত্তর দিতে পারেন নি,বরং নিজের সাফাই গেয়েছেন

আজাদুল হেলাল রাজশাহীর অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা।
শাহিনুর ইসলাম প্রামানিক ও আজাদুল হেলাল সাংবাদিকদের জানান উক্ত বিষয় টি নির্বাচন কমিশনে (ইসি) জানানো হবে দেখা যাক কি করা যায়।

ভিডিও নিউজ দেখতে চোখ রাখুন 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
All rights reserved © 2019
Design by Raytahost