1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

মেয়র প্রাার্থী আবু শামার বিশাল মোটরসাইকেল জনসংযোগ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৫৫ বার পঠিত

আকাশ সরকারঃরাজশাহীঃ রাজশাহী কাটাখালি পৌরসভার উপ- নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী আবু শামার পক্ষে বিশাল মোটরসাইকেল প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে। প্রচার মিছিলে পৌর এলাকার কয়েক হাজার – মোটরসাইকেল অংশ নেয়। এতে প্রচার মিছিলটি জনসমুদ্রে পরিনত হয়। পৌর নির্বাচনে নারিকেল গাছ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন আবু শামা।

আজ শুক্রবার (২৬ এপ্রিল) বিকেল ৫ টায় কাটাখালি মাদরাসা মোড় থেকে এই নির্বাচনী মোটরসাইকেল প্রচার মিছিল শুরু হয়।

মিছিলটি রাজশাহী-ঢাকা মহাসড়ক হয়ে কাটাখালী পৌরসভায় সংক্ষিপ্ত বক্তব্য শেষে ডাচ বাংলা ব্যাংকের সামনে গিয়ে আবার সংক্ষিপ্ত বক্তব্য ও পথসভা অনুষ্ঠিত হয়। নির্বাচনী প্রচার মিছিলে নেতৃত্ব দেন ও পথসভায় বক্তব্য রাখেন কাটাখালি পৌর আওয়ামী লীগের সভাপতি নারিকেল গাছ প্রতীকের মেয়র প্রার্থী আবু শামা।

এলাকাবাসী ও আশে পাশের লোকজনের সাথে কথা বলে জানা যায়। কাটাখালি পৌর এলাকায় ব্যাপক জনপ্রিয় এই মেয়র পদপ্রার্থী একজন সৎ যোগ্য মিশুক প্রকৃতির অতি সাধারণ মানুষ। তাঁর ভিতর কোনো অহংকার নেই। এলাকাবাসীর সবার সাথে সব সময় হাসিমুখে কথা বলেন। এলাকার সাধারণ মানুষ কোনদিন তাঁর কাছ থেকে খালি হাতে ফেরত যাইনি। জনপ্রিয় এই মেয়র প্রার্থীকে এলাকাবাসী খুব ভালোবাসেন।বিপদ আপদে সব সময় পাশে পান এলাকাবাসী।

 

আবু শামা নির্বাচিত হলে একটি স্মার্ট ও ডিজিটাল পৌরসভা আমাদেরকে উপহার দিবেন বলে এলাকাবাসী প্রত্যায় ব্যক্ত করেন।

পৌর এলাকায় ব্যাপক জনপ্রিয় নারিকেল গাছ প্রতীকের মেয়র প্রার্থী আবু শামা বলেন, উন্নয়ন স্বার্থে পৌরবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আমি আশাবাদী। নির্বাচিত হলে প্রতিটি এলাকায় অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো। পৌরবাসী আমার ডাকে ব্যাপক সাড়া দিয়েছেন। আজ এই প্রচার মোটরসাইকেল মিছিল প্রমাণ করে আমার জয় সুনিশ্চিত। পৌরসীর ভালবাসায় আমি মুগ্ধ। আমি আমার সবটুকু দিয়ে কাটাখালী পৌরসভার সেবা করবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
All rights reserved © 2019
Design by Raytahost